Balijhor: ঝোরার দুই প্রেমিকের মধ্যে টানাপোড়েন! “লীনা পিসির নায়ক-নায়িকাদের একটা বিয়েতে মন ভরে না”, আবার দুটো বিয়ে? সিরিয়াল শুরুর আগেই গল্প ফাঁস করলাম আমরা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় চিত্রনাট্যকার হলেন লীনা গাঙ্গুলী। যিনি বহু জনপ্রিয় ধারাবাহিক দিয়েছেন বাংলার দর্শককে। তবে বর্তমানে তাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বেধে যায় ধন্ধুমার। নেটিজেনদের একাংশের মত লীনা গাঙ্গুলী নাকি তার ধারাবাহিকগুলিতে টিআরপি টানার জন্য পর’কীয়া এবং ত্রিকোণ প্রেম দেখান।
balijhor
এই নিয়ে স্টার জলসার বেশকিছু ধারাবাহিক প্রায় দিন সোশ্যাল মিডিয়াতে ট্রোল হতে দেখা যায়। প্রসঙ্গত এই মুহূর্তে লীনা গাঙ্গুলীর বেশ কিছু ধারাবাহিক স্টার জলসায় রয়েছে যেগুলি হল “গুড্ডি”, “এক্কাদোক্কা”। এবং কিছুদিন আগেই শেষ হয়েছে “ধুলোকনা”। আর এই সবকটি ধারাবাহিক নিয়ে নানা রকম অভিযোগ আছে সোশ্যাল মিডিয়াতে দর্শকদের। এবার সেই তালিকায় যোগ হলো আরো একটি নাম।

আশিতে আসিয়াও 'ইয়ং ম্যান' অমিতাভ! রইল প্রেম, বন্ধুত্ব, নেশা-পেশার অদেখা কিছু ছবি
প্রসঙ্গত খুব শীঘ্রই শুরু হচ্ছে লীনা গাঙ্গুলীর আরো একটি ধারাবাহিক “বালিঝড়”। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেতা কৌশিক রায় ও ইন্দ্রাশীষ রায়কে। তবে শুরুর হওয়ার আগেই ত্রিকোণ প্রেমের গল্প দেখানো নিয়ে একাধিক কথা উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। এবার তাই নিয়েই লেখিকাকে ট্রোল করতে শুরু করল নেটিজেনরা।

balijhor
এবার এক নেটিজেন মজা করে লিখেছেন, “যারা এ সিরিয়ালের জুটি নিয়ে দু-টানা আছেন তাদেরকে বলতেছি চিন্তার কোন কারণ নেই। এটা হচ্ছে পিসির সিরিয়াল কখন কাকে কার গলায় ঝুলিয়ে দিবে ভাবতেই পারবেন না। এটা তো নিশ্চিত যে দুজনকেই বিয়ে করবে জোরা”

balijhor
প্রসঙ্গত এখানে ধারাবাহিক শুরুর আগেই প্রমোতে দেখানো হয়েছে নায়িকা ঝোরার প্রেমিক হলো স্রোত কিন্তু নায়িকার বাবা মেয়ের সঙ্গে বিয়ে দিতে চায় তার প্রিয় মানুষ মহার্ঘ্যর। যা নিয়ে একটি ত্রিকোণ প্রেমের সম্পর্ক তৈরি হবে। কিন্তু পরে যে নায়িকা কার সঙ্গে বিয়ে করতে চলেছে তা ধারাবাহিক শুরু না হলে জানতে পারবে না কেউ। তাই শুরুর আগেই অনেকে মনে করছে লীনা গাঙ্গুলী ধারাবাহিকে দুজনের সঙ্গেই নায়িকার বিয়ে দেখাবে!

Back to top button