Nagpanchami: দারুন VFX! পঞ্চমীর মুখে গজিয়ে উঠছে সাপের আঁশ! “নাগকন্যা এবার টিআরপি হিট করবেই”, প্রথম পর্ব দেখেই উত্তেজিত দর্শক

প্রকৃতির নিয়মে নতুন কিছু আসলে তার জায়গা পুরনোকে দিতে হয়। প্রকৃতির এই নিয়ম সর্বৈব সত্য বাংলা সিরিয়ালের ক্ষেত্রে। বিগত কয়েক মাসে আমরা দেখেছি বহু নতুন সিরিয়াল এসেছে এবং বহু পুরনো সিরিয়ালকে সেই জায়গা ছেড়ে দিতে হয়েছে বাধ্য হয়ে।

এমনকি অনেক সিরিয়াল যেগুলি ভালো টিআরপি পাচ্ছিল এবং জনপ্রিয়তা পাচ্ছিল সেগুলিকে হঠাৎ করে তার সময়ে পাল্টে দেওয়া হয়েছে। শুধু তাই নয় কোন এক সপ্তাহে টিআরপি একটু নিচে নেমে গেলেই পরবর্তীতে সেই ধারাবাহিকের পরিণতি হচ্ছিল ভীষণ খারাপ।

এর মধ্যে গতকালই শেষ হয়ে গেল মাধবীলতা সিরিয়াল। বাংলা সিরিয়ালে যেখানে সর্বক্ষেত্রে পরকীয়া একাধিক বিয়ে প্রেম বিরহ বিচ্ছেদ এবং সাংসারিক অশান্তি নিয়ে গল্প তৈরি হচ্ছে সেখানেই সিরিয়াল ছিল একেবারেই আলাদা। তাই মন খারাপ ছিল দর্শকদের। কিন্তু এবার দর্শকদের মন ভরিয়ে দিতে এলো নতুন সিরিয়াল নাগপঞ্চমী।

প্রথম যখন ঝলক সামনে এসেছিল তখন থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল এই সিরিয়াল কে কেন্দ্র করে কারণের গল্প একেবারেই অন্যরকম এবং অতি জাগতিক বিষয় নিয়ে তৈরি। সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়া থেকে একেবারে আলাদা নাগ-নাগিনীর অলৌকিক এই কাহিনী শুরু থেকেই দর্শকদের আকর্ষণ করতে পেরেছিল।

May be an image of 6 people, beard, people standing and outdoors
এর মধ্যেই প্রথম এপিসোড দেখে দর্শকরা যথেষ্ট উচ্ছ্বসিত। জনপ্রিয় টেলি অভিনেত্রী সুস্মিতা দে এক নাগকন্যার ভূমিকায় অভিনয় করছেন। প্রোমোতেই দেখা গিয়েছিল পঞ্চমী আর পাঁচজন সাধারণ মানুষের মতো নয়। জন্মের সময় মায়ের নাড়ি নয় তাকে জড়িয়ে ধরেছিল সাপ। কিন্তু তার আসল পরিচয় একমাত্র জানে, সেই পুরোহিত যে তাকে লালন পালন করেছে।

এদিকে আগামি পর্বেই পঞ্চমী নিজের আসল পরিচয় জেনে যাবে কিনা তা নিয়ে দর্শকদের মধ্যে একটা চাপা উত্তেজনা তৈরি হয়েছে। আগামী পর্বের প্রিক্যাপ দেখেই অনুমান। আগামী পর্বের ভিডিওতে দেখা যাচ্ছে পঞ্চমীর গায়ে সাপের আঁশ গজিয়ে উঠছে। আর পুকুরের জলে থাকা নাগ বলছে ‘এবার সময় হয়েছে পঞ্চমী তোমার নিজেকে চেনার’! VFX দেখে চোখ সরাতে পারছে না দর্শক।

Back to top button