Star Jalsha Actress: খুব বড় সুখবর! স্টার জলসার এই জনপ্রিয় অভিনেত্রী এবার হিন্দি সিরিয়ালে!

বাংলা টেলিভিশনে এখন একের পর এক নতুন ধারাবাহিক আসছে। কিন্তু সেই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে পুরনো জনপ্রিয় অভিনেত্রীদের। প্রসঙ্গত যেমন জি বাংলায় যে কটা নতুন ধারাবাহিক এসেছে বা আসতে চলেছে সেখানে প্রথমে রয়েছে ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মাকে।

উল্টোদিকে আরও দুটি ধারাবাহিক খুব শীঘ্রই টিভির পর্দায় সম্প্রচার হবে তার একটির নাম ‘সোহাগ জল’। যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে এবং আরেকটির নাম ‘রাঙা বউ’ যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী শ্রুতি দাসকে। এই দুই অভিনেত্রী তাদের আগের ধারাবাহিকগুলিতে দারুন জনপ্রিয়তা লাভ করেছিল।

সেই সঙ্গে স্টার জলসাতেও দুটো নতুন ধারাবাহিক আসতে চলেছে। তার মধ্যে একটি হল ‘বাংলা মিডিয়াম’ এবং অপরটি হল ‘পঞ্চমী’। ‘বাংলা মিডিয়ামে’ মুখ্য চরিত্রে রয়েছে অভিনেত্রী তিয়াসা লেপচা এবং ‘পঞ্চমী’তে রয়েছে অভিনেত্রী সুস্মিতা দে।

প্রসঙ্গত একটা সময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‘গঙ্গারাম’।সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিল অভিনেত্রী সোহিনী গুহ রায় এবং অভিনেতা অভিষেক বোস। এই ধারাবাহিকটি টিভির পর্দায় দারুন প্রশংসিত এবং জনপ্রিয়তা লাভ করেছিল। এবং সেই একইভাবে অভিনেত্রীয় দারুণ জনপ্রিয় হয়ে উঠেছিল বাংলার ঘরে ঘরে।

Bengali television
তবে ধারাবাহিক শেষের পর থেকে অভিনেত্রীকে সেভাবে আর ছোট পর্দায় দেখা যায়নি। সেই নিয়ে জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রী বলেন যে তার কাছে বাংলা টেলিভিশনে কাজ করার সাথে সাথে হিন্দি টেলিভিশনে কাজ করার সুযোগ এসেছে। কিন্তু এখনো পর্যন্ত তিনি কোথায় কাজ করবেন তা ঠিক করেন নি।

Bengali television
অভিনেত্রীর এই মুহূর্তে বিয়ে হয়ে গেছে। তিনি এখন কোচবিহারের বাসিন্দা। সেখান থেকে বোম্বে গিয়ে কাজ করা তার কাছে অনেক বেশি চ্যালেঞ্জিং। কিন্তু সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন যে ক্যারিয়ারে এখন যদি রিস্ক না নেন তো কবে নেবেন! তাই অনেকেই মনে করছে যে আগামী বছরের প্রথম দিকেই অভিনেত্রী বাংলা অথবা হিন্দি যেকোনো ধারাবাহিকে আবার ফিরতে চলেছেন।

Back to top button