Madhabilata: শ্বশুর পুষ্প রঞ্জন চৌধুরীর টিচার থেকে এবার ডাক্তার মাধবীলতা! “ওমা গো একই অঙ্গে কত রূপ”, হাসাহাসি শুরু সোশ্যাল মিডিয়ায়!

বর্তমানে টেলিভিশনের ধারাবাহিক গুলো নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার থেকে বেশি সমালোচনা এবং কটাক্ষ হয়। অবশ্য এটা ভুল কিছু না কারণ বর্তমানে ধারাবাহিক গুলোতে এমনই কিছু দৃশ্য দেখানো হচ্ছে যার ফলে দর্শকরা তাদের হাসি চেপে রাখতে পারছেন না।

আর সেই সঙ্গে বেশ কিছু নতুন ধারাবাহিকও শুরু হয়েছে । যা শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করছে। কিন্তু সোশ্যাল মিডিয়াতে ট্রল থামছে না। বর্তমানে এমনই একটি ধারাবাহিক হল ‘মাধবীলতা ‘। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা সুস্মিত মুখার্জি এবং অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়াকে।

Madhabilata - Watch Episode 31 - Shobuj Pleads with Madhabilata on Disney+ Hotstar
ধারাবাহিকের গল্প শুরু হয়েছে নায়িকা মাধবীলতাকে কেন্দ্র করে। যে শিক্ষিত হওয়া সত্ত্বেও জঙ্গলকে ভীষণ ভালোবাসে এবং গাছই তার ধ্যান জ্ঞান। জঙ্গলের গাছ কেটে যারা চোরা চালান করে তাদের সঙ্গেই মাধবীর লড়াই।

Madhabilata - Watch Episode 32 - A Shocker for Madhabilata on Disney+ Hotstar

কিন্তু তার মধ্যে রয়েছে নায়ক সবুজ। যে মাধবীকে ভালবাসে। ঘটনাচক্রে তাদের বিয়ে হয়ে যায়। মাধবী জানতে পারে সবুজের বাবা পুষ্প রঞ্জন চৌধুরী যে আদতে এই চোরা চালানকারীদের মাথা। আর তাই সবুজকে মাধবী কথা দেয় যে তার বাবাকে সৎ পথে ফিরিয়ে আনবে।

সেই অনুযায়ী ধারাবাহিকে দেখানো হয়েছে যে মাধবীলতা পুষ্প রঞ্জন চৌধুরীকে ঠাকুরের সামনে বসিয়ে হাতে খড়ি দেওয়াচ্ছে। তার সাথে সাথে আরো অনেকেই হাতে খড়ি দেওয়াচ্ছে। সম্প্রতি ধারাবাহিকের একটি দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রল করা হয়েছিল যেখানে মাধবীকে বলতে শোনা যায় যে সে পদার্থবিজ্ঞানে ৯৮ পেয়েছিল দুই নাম্বার পায়নি কারণ তার কলমের কালি ফুরিয়ে গিয়েছিলো। সম্প্রতি মাধবীলতার আরেকটি এপিসোড নিয়ে সম্প্রতি ঠাট্টা শুরু হয়েছে।

Watch Madhabilata All Latest Episodes on Disney+ Hotstar

এক নেটিজেনকে সোশ্যাল মিডিয়াতে লিখতে দেখা গেছে,“সবুজ এর বাবা: খাবার এর পরিমাণ আরো কমিয়ে দিয়েছিস?
মাধবী: হ্যাঁ কম হবে। ডাক্তার এর রিপোর্ট এসে গেছে।
সবুজ এর বাবা – কিসের ?
মাধবী – রক্তের, রক্ত পরীক্ষা করিয়েছিলেন তাই রিপোর্ট চলে এসেছে , যা রোগ বাধিয়েছেন
সবুজ এর বাবা – কেনো কি হয়েছে
মাধবী – রক্তে চিনি
সবুজ এর বাবা – ক কিল চিনি
মাধবী – এ বাবা রক্তে ওবাভে কিলো চিনি হয় না
সবুজ এর বাবা – তুই যে বললি রক্তে চিনি আছে
মাধবী – সুগার ব্লাড সুগার ওটাকে বলে ,ডায়াবেটিস
সবুজ এর বাবা – তুই কিন্তু আবার ইংলিশ বলছিস
মাধবী – বাংলায় বলে মধুমেহ
সবুজ এর বাবা – রক্তে কি মধু থাকে
আমার হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে গেল ”

Watch Madhabilata All Latest Episodes on Disney+ Hotstar

Back to top button