Yash Nusrat: দীপাবলির দিনই নুসরাতকে ছেড়ে অন্য নায়িকার সঙ্গে ফটো পোস্ট অভিনেতা যশের! আবার তাতে লেখা ‘তোকে ছাড়া বাঁচবো না’! কপাল পুড়ল নুসরাতের?

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন যশ দাশগুপ্ত। যাকে এতদিন বাংলা চলচ্চিত্রে দেখা গেলেও খুব শীঘ্রই তাকে দেখা যেতে চলেছে বলিউডে। এবং তার বিপরীতে অভিনয় করছে অভিনেত্রী দিব্যা খোসলা কুমার। ছবিটির নাম ‘ইয়ারিয়া ২’। ইতিমধ্যে এই ছবির প্রথম ঝলক সামনে এসে গেছে সকলের। তারপর থেকেই সিনেমাপ্রেমী বাঙালিরা বেশ প্রশংসা করেছে এই অভিনেতার। তবে এবার যশকে দেখা গেল আরো এক অভিনেত্রীর সঙ্গে নতুন জুটি বাঁধতে।

দীপাবলীর দিনে অন্য এক অভিনেত্রীর কোলে মাথা রেখে অভিনেতা যশ দাশগুপ্তকে দেখা গেল ‘তোকে ছাড়া বাঁচবো না বলতে’। কিন্তু নুসরাতকে ছেড়ে কেনই বা এমন বললেন অভিনেতা অন্য কোন অভিনেত্রীকে! জল্পনাটা অনেকদিন ধরেই উঠছিল যে বলিউডের নিজের ডেবিউ ছবির সাথে সাথে বেশ কিছু বাংলা ছবিও আসতে চলেছে যশের। তার মধ্যে একটিতে যশের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে এবং অন্যটিতে নুসরাত জাহানের সঙ্গে জুটি বাঁধতে পারেন যশ।

কিন্তু দীপাবলীর দিন সামনে এলো আরো এক নতুন খবর। এবার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে জুটি বাঁধলেন যশ দাশগুপ্ত। আর সেই ছবির প্রথম পোস্টার দীপাবলীর দিনই প্রকাশ্যে আনলেন অভিনেতা এবং ক্যাপশনে লিখলেন, ‘ভালোবাসা যখন কোন বাধা মানে না, তখন মন বলে তোকে ছাড়া বাঁচবো না’।

প্রসঙ্গত ছবিটিতে যশ এবং প্রিয়াঙ্কার অভিনীত চরিত্রগুলির নাম অর্জুন এবং হিয়া। পোস্টারে দেখা যাচ্ছে হিয়ার কোলে মাথা রেখে বসে আছেন অর্জুন এবং অর্জুনের পিঠের ওপর মাথা রেখে বসে আছেন হিয়া। প্রসঙ্গত ছবিটির গল্প তৈরি হয়েছে হিয়া এবং অর্জুনের জীবনের নানা রকম ঘাত প্রতিঘাতের ঘটনা নিয়ে। তারা দুজন একে অপরকে ভালোবেসে একসাথে থাকলেও পরবর্তীতে কোনোভাবে আলাদা হয়ে যায় এবং পরে আবার তারা কিভাবে একে অপরের কাছে আসে সেটাই ছবিতে ফুটিয়ে তোলা হয়েছে।

আগামী ২৫ শে নভেম্বর মুক্তি পেতে চলেছে ছবি ‘তোকে ছাড়া বাঁচবো না’। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি হয়েছে এই ছবি। এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।এই ছবির গল্প লিখেছেন শ্বেতা ভরদ্বাজ এবং পুনম ঝা।

Back to top button