Shantanu Moitra: ছেলে সারেগামাপায় জাজ হয়ে একচোখামি করে অভিযোগ, এদিকে অসাধারণ নৃত্য পরিবেশন করছে ৮০ বছরের মা, নেটিজেনদের মন জিতলেন শান্তনু মৈত্রর মা

সম্প্রতি সময়ে সঙ্গীত জগতের একজন জনপ্রিয় শিল্পী হল শান্তনু মৈত্র। যাকে হিন্দি এবং বাংলা দুটি ভাষাতেই বহু সুন্দর গান দর্শককে উপহার দিতে দেখা গেছে। তার জনপ্রিয়তা কম নয়। এবং তারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে। আর এই ভিডিও রীতিমতো হই হই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি দেখে নেটিজেনরা মুগ্ধর সাথে সাথে অবাকও হয়েছে।

প্রসঙ্গত শান্তনু মৈত্র নিজের সোশ্যাল মিডিয়ায় সেদিন একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে একজন বৃদ্ধা রবীন্দ্র সংগীতের তালে অসাধারণ সুন্দর নৃত্য পরিবেশন করছেন। আর যা দেখে রীতিমত মুগ্ধ সকলে। এটা বলাই বাহুল্য যে আপনিও যদি এই ভিডিওটি দেখেন তাহলে আপনার মনও ভালো হয়ে যাবে।
প্রসঙ্গত ভিডিওটিতে দেখা যাচ্ছে শান্তনু মৈত্রের মা মঞ্জু মৈত্রকে। যার বয়স প্রায় ৮০ বছর।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে শান্তনু মৈত্র লিখেছেন, “আমার মা মঞ্জু মৈত্র রবীন্দ্রসঙ্গীতের উপর নৃত্য় পরিবেশন করছেন। তাঁর বয়স প্রায় ৮০। কিন্তু বয়স তো কেবলই একটি সংখ্যা মাত্র। আগামীদিনে তিনি আরও বেশি অল্প বয়সি হয়ে উঠুন, সেই কামনাই করি।”

আর এই ভিডিওটি দেখে মেয়েটি ছেলেরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শিল্পী এবং তার মাকে। একজন ভিডিওটির নিচে লিখেছেন,“শান্তনু মৈত্র আমাদের প্রজন্মের অনুপ্রেরণা। কিন্তু তাঁর মা দেখছি আরও বড় অনুপ্রেরণা। তাঁর হাসি, তাঁর ভাবভঙ্গী অসামান্য।”

Back to top button