Sanchari Das: মনে আছে আমার দুর্গা’র চারুকে? কেন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি? দিলেন বিস্ফোরক জবাব! শুনুন অভিনেত্রী সঞ্চারীর কাহিনী

বাংলা বিনোদনের দুনিয়া একের পর এক নতুন ধারাবাহিক আসছে এবং তার মাধ্যমে বহু নতুন মুখ উঠে আসছে একের পর এক। প্রচুর নতুন নায়ক বা নায়িকাকে পেয়েছে বাঙালি দর্শকরা টেলিভিশন থেকে। পুরনো এবং অভিজ্ঞ অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি এই নতুন তারকারাও স্থান পাচ্ছেন দর্শকদের মনে।

তবে এমন অনেক তারকারাও রয়েছেন যারা দুই একটি কাজের পরে স্বেচ্ছায় অবসর নিয়েছেন টেলিভিশন দুনিয়া থেকে। আবার এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা ফিরে আসতে চাইছেন বহুদিন পর। অভিনেত্রী হলেন তেমনি এক অভিনেত্রী যিনি একটা সময় হারিয়ে গিয়েছিলেন বাংলা ধারাবাহিকের পর্দা থেকে তবে এখন আবার ফিরে এসেছেন নতুন সিরিয়ালে।

Bengali actress

এই অভিনেত্রী হলেন সঞ্চারী দাস। অভিনয় করেছিলেন আমার দুর্গা ধারাবাহিকে। জি বাংলায় অভিনয় করতেন এবং সেই অভিনয়ের মধ্যে দিয়েই দর্শকদের মনে নিজের জন্য পাকাপাকিভাবে স্থান করে নিয়েছিলেন। খুব বেশি ধারাবাহিককে অভিনয় করেননি সঞ্চারী। জি বাংলা আমার দুর্গা এবং তারপর সান বাংলা সর্বমঙ্গলা ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে।

Bengali actress

তবে এরপর একটা দীর্ঘ সময়ের বিরতি নিয়েছিলেন টেলিভিশন দুনিয়া থেকে। এর মাঝে জি বাংলায় সিনেমায় কিছু অভিনয় করেছেন অবশ্য। জি বাংলার নতুন সিরিয়াল জগদ্ধাত্রীতে কাজ করছেন নায়িকা। নায়িকা জানিয়েছেন কাজ না করার বিশেষ কোনো কারণ নেই। শেষবার সর্বমঙ্গলা ধারাবাহিককে অভিনয়ের পর বেশ কিছু কাজের কথা এসেছিল তবে সেগুলো সম্পূর্ণ হতে পারেনি। নায়িকা নিজেই অনেকের কাছে প্রস্তাব রেখেছিলেন কাজ করার জন্য যাদের লেখা তিনি পড়তে ভালবাসতেন বা টেলিভিশনের স্ক্রিপ্ট নিয়মিত পাঠ করতেন তিনি। এমনকি তিনি এটাও বলেছিলেন তখন যে যেই অফার আসবে সেই চরিত্রেই অভিনয় করতে রাজি তিনি।

Back to top button