Madhabilata: সত্যের মুখোমুখি মাধবী! ফাঁস হয়ে গেলো সবুজের পিতৃপরিচয়! রেগে আগুন মাধবীলতা, লক্ষ্মী কাকিমার দিন শেষ

বাংলা টেলিভিশনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সিরিয়াল। একের পর এক বাংলা সিরিয়াল সমৃদ্ধ করেছে বাংলা টেলিভিশনকে। বিগত কিছু মাসে একের পর এক নতুন নতুন সিরিয়াল এসেই চলেছে। সব গল্প আলাদা একটার থেকে আরেকটা।

আর এই নতুন শুরু হওয়া গল্পের মধ্যেই অন্যতম হলো মাধবীলতা। একেবারে আলাদা তার গল্প। এমন গল্প এর আগে সিরিয়ালে দেখা যায়নি। আর তাই শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেছে এই সিরিয়াল।

Bengali serial

মাধবীলতা জঙ্গল রক্ষা করে। আর এই নিয়ে তাদের পুরনো শত্রুতা রয়েছে এক বড়লোক পরিবারের সঙ্গে। অবশেষে সেই বাড়িতেই এলো সে বউ হয়ে। কিন্তু সেটা পুরোটাই তার অজান্তে। বর সবুজ খুব ভালোবাসে মাধবীর সারল্যকে। আর তাই গ্রামের মেয়ের প্রেমে পড়ে যায় সে খুব তাড়াতাড়ি আর দুজন বিয়ে করে নেয়।

Bengali serial

তবে এবার আসছে এক জমজমাট পর্ব। এবার নিজের শ্বশুরবাড়িতে এক কঠিন সত্যের মুখোমুখি মাধবী। নিজের শ্বশুর তার মায়ের ঘাতক। হ্যাঁ, এটাই আসল সত্য। কিন্তু সেটা জানে না কেউ। আসলে পুষ্পরঞ্জন নিজেও জানে না তার বৌমা একজন এমন মানুষ যে তার শত্রু। আর অপর পক্ষও জানত না সেটা।

Bengali serial

আর এবার দুই পক্ষ মুখোমুখি। একেবারে সামনে শ্বশুরকে দেখে মাধবী জিজ্ঞেস করে “আপনি এখানে কী করছেন ছবি বাবু?” সঙ্গে সঙ্গে পুষ্পরঞ্জন উত্তর দেয় সে সবুজ চৌধুরীর বাবা। আর মাধবী বুঝে যায় কে সে তাহলে সম্পর্কে মাধবীর শ্বশুর। আর তারপরেই সামনে এলো দুজনের শত্রুতার কারণ। আসলে জংলাহাটা নিয়ে লড়াই তাদের। মাধবী জঙ্গল নষ্ট হতে দেবে না। আর পুষ্পরঞ্জন নষ্ট করে দেবে সব। আর তার উপর মাধবীর মাকে সে হত্যা করে আর সেই কাণ্ড দেখে ফেলে মাধবীর দিদি। তার কথা বলা বন্ধ হয়ে যায়।

একেবারে ময়দানে এবার মাধবী। সে শত্রুর দলের সবাইকে তাড়াচ্ছে জঙ্গল থেকে। আর সেইদিন বৌভাত তার। বর সবুজ ভাত কাপড়ের থালা আনতেই ক্ষেপে লাল মাধবী। সে এবার বলে সে ঘেন্না করে স্বামীকে।

Back to top button