Gantchora: মিঠাইয়ের দিন শেষ! মিঠাইকে পুরোপুরি মাত দিতে এবার গাঁটছড়া নিয়ে আসছে একের পর এক নতুন মোড়! খড়ির চালে হল বাজিমাত

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া” এবং উল্টোদিকে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। এই দুটি ধারাবাহিকের মধ্যেই টিআরপি তালিকায় শীর্ষস্থান নিয়ে একসময় বেশ লড়াই চলেছে। একটা সময় এমন গেছে যে একচেটিয়া ভাবে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রেখেছিল জি বাংলার ধারাবাহিক “মিঠাই”। কিন্তু সম্প্রতি মিঠাই এর টিআরপি পয়েন্ট অনেকটাই কমে গেছে যেখানে স্টার জলসার এই ধারাবাহিক “গাঁটছড়া” নিজে শীর্ষস্থান দখল করে নিয়েছে।

Dyuti- Rahul: এতদিন রাহুল তার সঙ্গে প্রতারণা করেছে তাই এবার রেগেমেগে দ্যুতি চলে গেল গোয়া! গভীর চু'ম্বন দিল অন্য ছেলেকে, গাঁটছড়ায় নতুন মোড় ...

প্রসঙ্গত দুটি ধারাবাহিকেই বাংলা টেলিভিশনের খুবই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করছেন। যেমন মিঠাইতে রয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা অদ্রিত রায়। উল্টোদিকে গাঁটছড়ায় রয়েছে অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়। দর্শক এই দুই জুটিকেই খুব পছন্দ করে। কিন্তু বেশ কয়েকদিন ধরে দেখা যাচ্ছে যে গাঁটছড়া, মিঠাইকে টিআরপি পয়েন্টে পিছনে ফেলে দিয়েছে অনেকটাই।

এরই মধ্যে আবার জল্পনা উঠেছে যে “মিঠাই” ধারাবাহিকটি খুব শীঘ্রই শেষ হতে চলেছে। যদিও চ্যানেল কর্তৃপক্ষ বা অভিনেতা অভিনেত্রীদের তরফ থেকে এখনো কিছু প্রকাশ করা হয়নি। কিন্তু একটি নামই সংবাদমাধ্যমের তরফে প্রকাশ করা হয়েছে যে পুজোর পরেই শেষ হতে চলেছে “মিঠাই”। আর এবার যাতে মিঠাই আর টিআরপি তালিকায় আগের জায়গায় ফিরে যেতে না পারে তার জন্য “গাঁটছড়া” ধারাবাহিকে নিয়ে এলো মোক্ষম টুইস্ট।সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছিল যে রাহুল এবং তার বোন দত্ত জুয়েলার্সের সঙ্গে মিলে সিংহরায় পরিবারের বিরুদ্ধে একাধিক চক্রান্ত করছিল । আর সেটাই ঋদ্ধি, খড়ি,দ্যুতি এবং বনি মিলে ধরার চেষ্টা করছিল।

আর এবার নতুন প্রমোতে দেখা যাচ্ছে, যে রাহুলের সব চক্রান্ত ফাঁস হয়ে গেছে সবার সামনে। এবং খড়ি ঋদ্ধিমানকে বলছে রাহুল সবাইকে ঠকিয়েছে আর ওকে জানো, চরম শাস্তি দেওয়া হয়। এবার ঋদ্ধিমান ও রাহুলকে ছেড়ে না দিয়ে পুলিশের হাতে তুলে দেয় এবং বলে যে “সিংহ রায় পরিবারে আজ পর্যন্ত কেউ কোনোদিন মেয়েদের অসম্মান করেনি, এর শাস্তি তোকে পেতে হবে”।

Back to top button