Haragouri Pice Hotel: ধারাবাহিক শুরু হতে না হতেই হবু শাশুড়ির সেবায় মগ্ন নায়িকা, শাশুড়ির আনা হবু বৌমার উড়ন্ত ওড়না পরল ঐশানীর মাথায়! ‘এত জলদি বিয়ে না, বিয়ে না’, চেঁচাচ্ছে হরগৌরীর ভক্তরা

চলতি সপ্তাতেই শুরু হয়েছে স্টার জলসার একটি ধারাবাহিক “হরগৌরী পাইস হোটেল”। যীশু ও নীলাঞ্জনা পরিচালিত এই ধারাবাহিকটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদার এবং সম্প্রতি বাংলা টেলিভিশনে পা দেওয়া অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়।

শুরু হওয়ার আগে থেকেই জল্পনা উঠেছিল যে এই ধারাবাহিকটি হতে চলেছে স্টার জলসার একটি বিখ্যাত ধারাবাহিক “তোমায় আমায় মিলে”র মতো। সিরিয়াল কর্তৃপক্ষ ও অভিনেতা অভিনেত্রীদের তরফ থেকে বার বার বলা হয়েছিল যে এই ধারাবাহিকটি একেবারেই অন্যরকম হতে চলেছে। সেই হিসেবে দর্শকের ধারাবাহিকের গল্প নিয়ে বেশ কৌতূহলই ছিল। তার মধ্যে কিছু প্রোমো দেখা যাচ্ছিল যাতে কিছুটা অন্যরকম স্বাদও পেয়েছিল দর্শক।

তবে সম্প্রতি এই ধারাবাইকে যে এপিসোডটি চলছে তাতে দেখা যাচ্ছে যে অভিনেতা রাহুল যে চরিত্রটি করছেন অর্থাৎ শংকর, তার মা শংকরের বিয়ের জন্য ওড়না বাছাই করতে গেছেন আর সেখানে গিয়ে দেখা হয়েছে অভিনেত্রী শুভস্মিতা অর্থাৎ ঐশানির সাথে। ঘটনাচক্রে ঐশানি সেই বিয়ের ওড়নাটা পছন্দ করে দেয় শংকরের মাকে।

আবার ধারাবাহিকের আসন্ন পর্বে যা হতে চলেছে তাতে বোঝা যাচ্ছে যে শঙ্করের মা মন্দিরে গেছেন বিয়ের ওড়নাটি পুজো করতে এবং সেখানে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। আর ঐশানিও ওই মন্দিরে গিয়েছে এবং সেখানে সে শঙ্করের মায়ের প্রাণ বাঁচায় ও সেবা করে।আবার শংকরের মা যখন পড়ে যাচ্ছিলেন তখন সেই বিয়ের ওড়নাটা উড়ে গিয়ে তার মাথায় পড়ে।

তাই দর্শক এখন বলছে যে ধারাবাহিক শুরুর পর পরেই ঐশানী শুরু করে দিয়েছে শাশুড়ি মায়ের সেবা। এবং তার সাথে আবার শঙ্করের হবু বউয়ের নামে যে ওড়নাটা কেনা হয়েছিল সেটা উড়ে গিয়ে পড়ল তার মাথায় ।তার মানে ধারাবাহিকে খুব তাড়াতাড়ি হতে চলেছে তাদের দুজনের বিয়ে।

Back to top button