Dhulokona: চড়ুইয়ের আইবুড়ো থাকা এবার ঘুচতে চলেছে কারণ তার জন্য আসছে বুড়ো নায়ক! মিঠাইকে হারাতে লীনা পিসি মোক্ষম টুইস্ট দিল ধুলোকণায়, টপার হওয়া আটকায় কে?

মিঠাই টপার সিরিয়াল আমরা সকলেই জানি কিন্তু মাঝে মাঝে প্রতিপক্ষ চ্যানেলের কিছু ধারাবাহিক এমন টুইস্ট দিয়ে দেয় যে, তখন মিঠাই এর জায়গা নড়বড়ে হয়ে যায়। বিশেষ করে লীনা গঙ্গোপাধ্যায়কে একটুও বিশ্বাস নেই জি বাংলার ভক্তদের কারণগুলি নিজের যেকোনো ধারাবাহিকে বড়সড়ো গল্প পরিবর্তন করে একদম টিআরপি রেটিং ঘুরিয়ে দেয়।

Dhulokona

এবার যেমন ধুলোকণাতে বড়সড় টুইস্ট আসছে।আমরা ইতিমধ্যেই দেখেছি যে এই ধারাবাহিকের চড়ুই আর ফুলঝুরির গল্প সমান্তরালে চলছে আর সেটা দর্শকদের বেশ ভালো লাগছে। লালনের বাবা মাকে দেখে রাখাই এখন ফুলঝুরির কাজ। কারণ সে জানে যে লালন মারা গেছে তবে লালন কিন্তু আসলে বেঁচে আছে আর হাসপাতালে কোমায় শুয়ে আছে।অন্যদিকে চান্দ্রেয়ী এত বদমাশ যে নিজে ধরা পড়ে যাওয়ার ভয়ে নিজের মেয়েকে বেচে দিয়েছে শ্রীরূপার কাছে। কোনো মা এটা কীভাবে পারে সেটা কেউ বুঝতে পারছেন না।

Dhulokona
চড়ুইয়ের জন্য সকলেরই খারাপ লাগছে কারণ এটা ঠিক সে ফুলঝুরির ক্ষতি করার অনেক চেষ্টা করেছিল কিন্তু তাও নিজের ভালোবাসা পাওয়ার জন্য। তবে তাকে সুগার ড্যাডিদের সঙ্গে দে’হ ব্যবসা করতে হবে একথা সে কোনদিনও ভাবেনি আর আমরাও ভাবিনি। সে সেখান থেকে কোনমতে পালিয়ে শ্রীরূপার বাড়িতে আসবে।

Dhulokona
আর সেখানেই তার জন্য অপেক্ষা করছে নতুন নায়ক শ্রীরূপার ছেলে যে আপাত দৃষ্টিতে ভদ্র এবং সৎ। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রাজা গোস্বামী। অর্থাৎ খড়কুটো ধারাবাহিকের পর এখন লীনা গঙ্গোপাধ্যায়ের ধুলোকণা ধারাবাহিকে তাকে আমরা দেখতে পাব। মনে করা হচ্ছে চড়ুইয়ের সঙ্গে শ্রীরূপার ছেলের ভবিষ্যতে বিয়ে হবে। এরকম ভাবেই গল্পটা সাজানো হচ্ছে।

Back to top button