Pilu: ধারাবাহিকের নাম নায়িকার নামে অথচ পিলু আর আহিরকে দেখানো হলো না গোটা এপিসোড জুড়ে! ‘গল্প না থাকলে সিরিয়ালটা তো বন্ধ করেই দিতে পারেন’, ক্ষিপ্ত পিলুর একনিষ্ঠ দর্শকরা

বেশ আশা জাগিয়ে জি বাংলায় কয়েক মাস আগে এসেছিল নতুন ধারাবাহিক পিলু। সুরমন্ডল এ থাকবে সে, গান শিখবে, গান নিয়ে এই ধারাবাহিক মানুষের মনে অনেক আশা জাগিয়েছিল যারা গান ভালবাসে। কিন্তু যত দিন যেতে লাগলো তত গান বিষয়টা সরে গিয়ে বসু মল্লিক বাড়ির অসহ্য পরিবেশটাই যেন মুখ্য হয়ে উঠল ধারাবাহিকে। পিলুর কাজ শুধু ঘোমটা দিয়ে বড় বড় কথা বলা এবং সব সময় মানিয়ে নেওয়ার চেষ্টা করা অন্যদিকে রঞ্জা সারাক্ষণ প্রতিবাদ করে আর মল্লার কোন দিকে যাবে বুঝতে পারে না।

Pilu News in Bengali, Read Latest Updates about Pilu in Bangla
আহির এখন গান-বাজনা ভুলে গেছে, সে সারাক্ষণ পিলুকে সাপোর্ট করছে আর কাকা বাবা দাদুর বিরোধিতা করে যাচ্ছে। সব মিলিয়ে একঘেয়েমির চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যাচ্ছে ধারাবাহ িক তাই নতুন টুইস্ট হিসাবে মল্লারের প্রথম পক্ষের বউকে আনা হয়েছে। এতে সকলে আরো রেগে গেছে।

Pilu: Ranja Created A New Problem For Pilu, Will She Overcome It? | Pilu: প্রেম নয়, দোলের উৎসব পিলুর সামনে নিয়ে এল নতুন চ্যালেঞ্জ!
গতকালের এপিসোডে পিলু আর আহিরকে একবারের জন্যও দেখানো হয়নি। যার নামে ধারাবাহিক, যে নায়িকা তাকেই কিনা এপিসোডে দেখানো হলো না। আগেই তো স্ক্রিন টাইমিং কমছিল পিলুর আর এবার তো কমতে কমতে এপিসোড থেকেই বেরিয়ে গেল। আহিরকেও আমরা কালকে দেখতে পাইনি।
Watch Pilu Latest Episodes Online Exclusively on ZEE5
এটা নিয়েই এবার ক্ষিপ্ত দর্শকরা। বিশেষ করে যারা পিলু আর আহিরের ভক্ত তারা বলছেন যে সিরিয়ালটা বন্ধ করে দিন। নায়ক নায়িকাকে যখন এপিসোডে দেখাচ্ছেন না এই ধারাবাহিক চালিয়ে লাভ কী? নয়তো এক কাজ করুন, ধারাবাহিকের নাম রঞ্জা মল্লার করে দিন।

ahir
পিলু আর আহির ছাড়া কোনোভাবেই আমরা ধারাবাহিক দেখব না। এরকমটাই দাবি করেছেন দর্শকরা আর তাদের বক্তব্য তো স্বাভাবিক। পিলু মূল চরিত্র অথচ তাকেই এপিসোডে রাখা হলো না?পিলু আর আহিরের ভালোবাসার ডেভেলপমেন্টটা কিন্তু দেখানো হচ্ছে না বরং রঞ্জা এবং মল্লারের সম্পর্কটাকে বারংবার গুরুত্ব দেওয়া হচ্ছে, কেন? এমনিতেই গান গাওয়া ছেড়ে পিলু আর আহির পড়ে থাকে রঞ্জা মল্লারকে নিয়ে। এটাই যদি ধারাবাহিকের গল্প হত তাহলে শুরু থেকেই সুর মণ্ডল গান এসব নাই দেখাতে পারত।

Back to top button