Amir Khan: দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে নিয়ম করে সপ্তাহে একদিন দেখা করেন আমির খান! ‘আমারও যদি সাতটা প্রাক্তন থাকত, আমি সাতদিন দেখা করতাম’, চরম ট্রোলিং নেট দুনিয়া জুড়ে

বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত তারকাদের কাজের থেকে বেশি ব্যক্তিগত জীবন থাকে আলোচনায়। তাই তান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় বিতর্ক আর তা না হলে তা নিয়ে আলোচনা সমালোচনা চলতে থাকে। হতে থাকে চুলচেরা বিশ্লেষণ।

এই মুহূর্তে ঠিক এমনটাই হয়েছে নেটে দুনিয়ায়। বলিউড অভিনেতা আমির খানকে কেন্দ্র করে বড় শোরগোল। আবার আলোচনায় অভিনেতার ব্যক্তিগত জীবন। আর সেটা নিয়ে জেনে একটু দুনিয়ার শুধুমাত্র উত্তাল হয়ে উঠেছে তা নয়, নেট নাগরিকরা একটা বিশেষ দাবি করে বসেছে। তার আগে জেনে নিন ঠিক কী হয়েছে।

লাগানের সেটে প্রথম আলাপ হওয়া এবং তারপর দীর্ঘ ১৫ বছর একসাথে সংসার করা এই তারকা দম্পতির। শেষমেষ দুজনের পথ আলাদা হয়ে গেল সম্প্রতি। কিন্তু বন্ধুত্ব এখনো অটুট জানালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

সম্প্রতি বলিউডের পরিচালক এবং প্রযোজক কারণ জোহরের সঙ্গে কফির আড্ডায় মেধা ছিলেন আমির এবং করিনা কাপুর। হাসির আড্ডার ফাঁকে অভিনেতার ব্যক্তিগত জীবন উঠে এলো আলোচনায়। সেই প্রসঙ্গে আবার প্রাক্তন স্ত্রী রিনা দত্ত এবং কিরণ দুজনের কথায় উঠলো।

কিরণ রাওয়ের আর আগে রিনা দত্তর সঙ্গে সংসার করেছিলেন আমির খান। দুজনের রয়েছে একটি কন্যা সন্তান যার নাম ইরা। সঙ্গে রয়েছে একটি পুত্র সন্তানও। প্রাক্তন স্ত্রী রিনা দত্ত এবং কিরণের প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছিলেন সপ্তাহে তিনজন দেখা করেন একবার না একবার। তিনি দুই প্রাক্তনকে সময় দেন সপ্তাহে একবার করে। অবশ্য তাতে কী নিয়ে গল্প হয় সে বিষয়ে মুখ খোলেননি আমির খান। অভিনেতা জানিয়েছেন প্রাক্তনদের প্রতি অভিনেতার মনে এখনো অবধি ভালোবাসা সম্মান এবং বন্ধুত্ব একই রকম রয়ে গিয়েছে।

Amir Khan

প্রসঙ্গত বিচ্ছেদের পরেও বহুবার প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে দেখা গিয়েছে অভিনেতা আমির খানকে। অন্যদিকে প্রাক্তন হলেও কিরণ অথবা রিনা কেউই কখনো কাদা ছোড়াছুড়ি করেননি আমির খানের প্রতি।

Amir Khan

এদিকে এই খবরটি ভাইরাল হয়ে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় অধিকাংশ মানুষ দাবী করছে তাদেরও যদি এমন প্রাক্তন থাকতো দু-একটা তাহলে সপ্তাহজুড়ে দেখা করতে পারতো তারা। কেউ কেউ দাবি করছে তাদের সাত দিনে সাতটা প্রাক্তন চাই আবার কেউ কেউ দাবি করছে সাত দিনে ছয়টা প্রাক্তন হলে তাদের সঙ্গে দেখা করে আরেকটা দিন বিশ্রাম করে নেওয়া যায়।

Back to top button