EPJNSH:মামণিকে আবার ছেড়ে দিয়ে পাড়ার সেরা বৌমা হওয়ার লড়াইতে নামল উর্মি আর রিনি! ‘এক গাঁ’জাখুরি গল্প,উর্মি কি ট্যাক্সি চালাবে না?’, গল্প মেন ট্র্যাক থেকে সরে যাওয়ায় বিরক্ত নেটিজেনরা

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ছিল আমাদের এই পথ যদি না শেষ হয়।পাস্ট টেনসে বলতে হচ্ছে কারণ বর্তমানে যা দেখানো হচ্ছে ধারাবাহিকে তাতে জনপ্রিয়তা আবার একটু একটু করে হলেও কমছে। কারণ মামণি উর্মির কাঁধে ছুরি মেরে পালিয়েছে। আবার মামণিকে ছেড়ে দেওয়ায় সকলের রাগ জমেছে।
EPJNSHএরমধ্যেই চলে এল নতুন প্রোমো। আর সেটা দেখে মাথা গরম হয়ে গেছে দর্শকদের।যারা এই পথ যদি না শেষ হয় এর একনিষ্ঠ ভক্ত তারা অবশ্য কোন কিছুতেই ভুল খুঁজে পাবে না কিন্তু যারা নিরপেক্ষ দর্শক তারা খুব রেগে গেছেন এবার। কিছুক্ষণ আগে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার নতুন প্রোমোটি ফেসবুকে পোস্ট করেছেন এবং সেটা দেখে কমেন্ট বক্সে উঠেছে ঝড়।
EPJNSH
নতুন প্রোমোতে দেখা যাচ্ছে রিনি আর উর্মির মধ্যে কে হবে পাড়ার সেরা বউয়ের প্রতিযোগিতা দেখানো হবে। দর্শকরা বলছেন যে যখন এত ভালো ভালো গল্প ছিল তখন নতুন কোন প্রোমো দিতে পারলেন না আর এখন এটা প্রোমো দেওয়ার কোন টপিক হল? মামণি উর্মির কাঁধে ছুরি মারল আর আবার পালিয়ে গেল এবং এরপর আবার রক্ষিত বাড়িতে ফিরে এসে ন্যাকামো করতে শুরু করবে।

দাদুর কোন পাত্তা নেই সেই যে কিডন্যাপ হলো আর দেখানো হলো না। তিনি এখন বোধিসত্ত্বের বোধবুদ্ধিতে অভিনয় করছেন সেজন্য বোধহয় আসছেন না কিন্তু একটা তো কোন সমাধান দেখাবে দাদুর কিডন্যাপ এর ব্যাপারে। তার মধ্যে গল্পের সিরিয়াস ট্র্যাক নষ্ট করে এখন কে পাড়ার সেরা বৌমা হবে সেটা বিচার হচ্ছে?

EPJNSH
আগে তো পাড়ায় রিনি বনাম উর্মির মধ্যে লড়াই দেখানো হয়েছে তাহলে আবার এই এক জিনিস কেন? তার ওপর পুরো ধারাবাহিক জুড়ে শুধু রিনি আর ভিকি, এরা ছাড়া কি কিছুই গল্প নেই নাকি?

EPJNSH
এই ধারাবাহিকের প্রধান গল্প ছিল উর্মি ট্যাক্সি চালাবে কিন্তু সেটা গোল্লায় গেছে। এক বছরের উপর হয়ে গেল ধারাবাহিক কিন্তু এখনো এই গল্প দেখাতে পারলেন না নির্মাতারা। প্রতিপক্ষ এক্কাদোক্কার সঙ্গে লড়াই করতে শেষ পর্যন্ত কিনা রিনি বনাম উর্মির পাড়ার সেরা বৌমা হওয়ার প্রতিযোগিতা আনতে হলো। অনেকেই বলছেন যে সহচরীর সঙ্গে পেরেছে কিন্তু এক্কাদোক্কার সঙ্গে পারা সম্ভব নয় এত দুর্বল গল্প দিয়ে।
EPJNSH

Back to top button