বেজায় ক্রাশ খেয়েছে সৌমীতৃষা, সেও আবার জনপ্রিয় অভিনেতা! কে সেই ব্যক্তি জানলে অবাক হবেন

টেলিভিশন এর দুনিয়ায় এক জনপ্রিয় নাম সৌমীতৃষা কুণ্ডু। অবশ্য বেশিরভাগ মানুষ এখন তাকে মিঠাই নামেই চেনে। একটিমাত্র ধারাবাহিকের মাধ্যমে এই নায়িকা উঠে এসেছে আলোচনা এবং প্রশংসার শীর্ষে।

এই বঙ্গ নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতুহল কিছু কম নয়। বিশেষ করে নায়িকা কি সিঙ্গেল এই প্রশ্ন হামেশাই শুনতে হয় তাকে। আসলে ধারাবাহিকে মিঠাই আর উচ্ছে বাবুর অনস্ক্রিন কেমিস্ট্রি এতটাই ভাল যে প্রথম প্রথম মনে করা হতো সত্যি হয়তো দুজন একে অপরের প্রেমে পড়েছে।

মাঝে মাঝে আবার শোনা যায় যে উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায়কে একতরফা ভালোবাসে এই নায়িকা। যদিও এই গুঞ্জনে কোন পাত্তা দেয় না সৌমীতৃষা। তবে সম্প্রতি শোনা গেল কাউকে মনে ধরেছে তার। কে সে?

বাস্তবে তিনজন অভিনেতাকে মনে ধরেছে নায়িকার। নিজের স্বয়ংবর সভা হলে কাকে কাকে দেখতে চাইবে এই নায়িকা? এক সংবাদমাধ্যমের এই প্রশ্নে নায়িকা প্রথমেই নাম নিয়েছে হলিউড অভিনেতা জ্যাকব এলর্দির। নেটফ্লিক্সের রোমান্টিক কমেডি সিনেমা দা কিসিং বুথ ২ এর সুবাদে আলোচনায় উঠে এসেছে এই হলিউড তারকা।

 

View this post on Instagram

 

A post shared by Jacob Elordi (@jacobelordi)

তবে শুধু এই বিদেশী তারকার প্রতি নিজের মন দেয়নি এই বাঙালি নায়িকা। পাশাপাশি রয়েছেন বলিউডের কিং খান শাহরুখ এবং অভিনেতা হৃত্বিক রোশন।

Back to top button