খারাপ খবর! হাসপাতালে ভর্তি সবার প্রিয় বর্ষীয়ান অভিনেত্রী চিত্রা সেন! কী হয়েছে অভিনেত্রীর?

টলিপাড়ার (Tollywood) একজন জনপ্রিয় কিংবদন্তি অভিনেত্রী তিনি। ধারাবাহিক বা সিনেমা হোক কিংবা থিয়েটার সর্বত্রই স্বমহিমায় নক্ষত্রের ন্যায় বিরাজ করেছেন তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় বারবার তিনি জিতে নিয়েছেন দর্শকদের ভালোবাসা। সেই উনিশের দশক থেকে বর্তমান যুগেও সিনেমা এবং ধারাবাহিক প্রেমীদের কাছে খুবই প্রিয় অভিনেত্রী চিত্রা সেন (Chitra Sen)

যৌতুক, পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট, কমলগান্ধার, ভয়, কন্যাদান, হারানের নাতজামাই, উনিশে এপ্রিল সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও সুবর্নলতা, বয়েই গেছে, এক আকাশের নিচে, অন্দরমহল, মন নিয়ে কাছাকাছি, শ্রীময়ী, খড়কুটো সহ একাধিক ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। শেষবার তাকে ছোটপর্দায় দেখা গেছিল স্টার জলসার ধারাবাহিক মেয়েবেলাতে ডোডোর ঠাম্মি চরিত্রে।

টলিউড, চিত্রা সেন, কৌশিক সেন, রেশমী সেন, ঋদ্ধি সেন, Tollywood, Chitra Sen, Koushik Sen, Reshmi Sen, Ridhi sen

 

এখন অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও পুত্র, বউমা এবং নাতিকে নিয়ে বেশ সুখেই কাটছিল অভিনেত্রীর জীবন। তবে তারই মধ্যে ঘটে গেল দুর্ঘটনা। অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী চিত্রা সেন। ছেলে, তবে অভিনেত্রীকে নিয়ে সম্প্রতি শোনা গেল দুঃসংবাদ। অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী চিত্রা সেন। বৃহস্পতিবার অভিনেত্রীর পুত্রবধূ রেশমী এবং অভিনেত্রীর নাতি ঋদ্ধি অভিনেত্রীকে ভর্তি করিয়েছেন হা’সপাতালে। কাজে আটকে পড়ায় গতকাল হাসপাতালে যেতে পারেননি পুত্র কৌশিক। তাই আজ সকালেই তিনি পৌঁছেছেন হাসপাতালে।

আরো পড়ুন: ফুলকির দাপটে ধরাশায়ী পর্ণা-জগদ্ধাত্রী! এই সপ্তাহে কামাল করল স্টার জলসার কথা! দেখে নিন চমকে দেওয়া টিআরপি তালিকা

সেইদিন টাকিতে শুটিং করছিলেন অভিনেত্রী রেশমী সেন। তাই সন্ধ্যে সাতটা নাগাদ হাসপাতাল থেকে বেরিয়ে পড়েন রেশমী। তারপর থেকে পুত্র ঋদ্ধির সঙ্গেই হাসপাতালে ছিলেন কৌশিক। বর্তমানে কেমন আছেন অভিনেত্রী?

উল্লেখ্য, এই বিষয়ে অভিনেত্রীর পুত্র কৌশিক সেন একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন “শরীরে সোডিয়াম পটাশিয়ামের ভারসাম্যে সমস্যা হয়েছে। এত গরমে হতেই পারে এটা। তবে আশঙ্কার কিছু নেই এটাই স্বস্তিদায়ক।”

অভিনেতা এও জানিয়েছেন যে “বর্তমানে ইসিজি, ইকোর রিপোর্ট সবটাই ঠিক আছে। চিকিৎসকরা জানিয়েছেন ভয়ের কিছু নেই। আসলে মায়ের অনেক বয়স হয়েছে। এখন মায়ের বয়স ৮৫ পেরিয়ে গেছে। তাই বার্ধক্যজনিত নানা অসুস্থতার লক্ষণ দেখা দিচ্ছে। কখনও কোমরে ব্যথা আবার কখনও স্নায়ুর সমস্যা দেখা দিচ্ছে।” অভিনেত্রীর দ্রুত সুস্থ কামনা করি আমরা।

Back to top button