হার জিতের খেলায় এই সপ্তাহের বেঙ্গল টপার কে? জানলে চমকে উঠবেন! আগাম জেনে নিন এই সপ্তাহের টিআরপি

প্রতি সপ্তাহতেই পাল্টে যাচ্ছে টিআরপি লিস্টের(trp list) সমীকরণ। একদিকে বাজিমাত করে লোকপ্রিয় হয়ে উঠছে কোনও একটি ধারাবাহিক। তো অন্যদিকে, লিস্টের ওপরের তালিকা থেকে বাদ পরে বন্ধ হয়ে যাচ্ছে অন্য কোনও ধারাবাহিক।

সন্ধ্যা ৬টার স্লটে এগিয়ে স্টার জলসার ‘তোমাদের রানী’। তবে নতুন চমকের মাধ্যমে তাকে ভাল টক্কর দিচ্ছে ‘ইচ্ছে পুতুল’। ৬.৩০ এর স্লটে জয়লাভ করছে ‘গীতা এলএলবি’। তার থেকে সামান্য পিছিয়ে ‘কার কাছে কই মনের কথা’।

Kar Kache Koi Moner Kotha | মহাপর্ব | 18th Jan | 6:00 PM | Shimul | Zee Bangla - YouTube

আরো পড়ুন: দারুণ খবর! আবারও ছোট পর্দায় ফিরছেন রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া! আহ্লাদে আটখানা ভক্তরা

৭টার প্রাইম স্লটে এগিয়ে ‘জগদ্ধাত্রী’। অন্যদিকে, ‘কথা’র টি আরপি আরও কমে যাচ্ছে। সন্ধ্যা ৭.৩০ এর প্রাইম টাইমে সন্ধ্যা তারাকে পরাস্ত করেছে ‘ফুলকি’। কিন্তু রাত ৮ টার স্লটে ‘তুমি আশে পাশে থাকলে’র থেকে অনেকটাই এগিয়ে রয়েছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি।

The new serial 'Neem Phuler Modhu' is coming, this popular serial is closing instead? | Sangbad

রাত ৮.৩০টার দুই ধারাবাহিকের মধ্যেই চলছে চরম লড়াই। কিন্তু এই লড়াইতে ‘লাভ বিয়ে আজকাল’ এর থেকে সামান্য এগিয়ে ‘কোন গোপনে মন ভেসেছে’। রাত ৯টার স্লটে ধীরে ধীরে নিজের জায়গা পক্ত করছে ‘আলোর কোলে’। কিন্তু তাতেও এগিয়ে ‘জল থই থই ভালবাসা’।

Jol thoi thoi valobasa: মায়েদের গল্প নিয়ে ফিরছেন অপরাজিতা, 'জল থই থই ভালোবাসা'র জেরে বন্ধ হচ্ছে এই মেগা? - Aparajita Auddy's come back serial jol thoi thoi valobasa's promo out now, to

অন্যদিকে, ৯.৩০ ও ১০টার স্লটে ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘হর গৌরি পাইস হোটেল’ ধুয়ে দিচ্ছে ‘মিঠিঝোরা’ ও ‘মিলিকে’। সব শেষে, ১০.৩০টার স্লটে ‘মন দিতে চাই’কে পরাস্ত করেছে অন্তিম সপ্তাহের ‘তুঁতে’। এই সপ্তাহে বেঙ্গল টোপার যথারীতি ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকটি।

Back to top button