অনেকদিন পর দীপার হয়ে মুখ খুলল সূর্য, দর্শকদের চমকে দিয়ে ফের স্বমহিমায় পছন্দের নায়ক

মিশকাকে শাস্তি দিতে এবার দীপার সঙ্গে একজোট গোটা সেনগুপ্ত পরিবার। এই মুহূর্তে, মিশকার কেস কোর্টে উঠেছে। সব মিলিয়ে জমজমাট স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) ধারাবাহিক। পর্বের শুরুতে দেখা যায় ভিক্টরকে ফোন করে তিস্তা সাহায্য চায় তাকে আর শেফালি বৌদিকে কোর্টে ছেড়ে আসার জন্য। কিন্তু এসব কথা আড়াল থেকে শুনে নেয় পৃথা। সে এসে ভিক্টরকে জিজ্ঞেস করে সে তিস্তাকে নিয়ে কোথায় যাচ্ছে?

ভিক্টর তার স্বভাবসিদ্ধ আচরণে পৃথাকে ছোটবড় কথা শোনায়। আর বলে কালকের মধ্যে ২৫ লক্ষ টাকা দিতে। পৃথা ভিক্টরকে বলে সে এত টাকা নষ্ট করছে কেন? তখন ভিক্টর পৃথাকে বলে, তাকে যেন বেশি প্রশ্ন না করা হয়। স্রেফ টাকাটা দেওয়া হয়। এই বলে পৃথার ব্যাগ থেকে নিজেই টাকা বের করে নেয় সে।

আরো পড়ুন:নতুন ধারাবাহিকের ঝড়! এবার জনপ্রিয় চ্যানেলে আসছে চোর-পুলিশের সম্পর্কের গল্প

অন্যদিকে, কোর্টের শুনানি শুরু হওয়ার কিছুক্ষণ আগেই আদালত চত্বর থেকে গাড়ি নিয়ে বেরিয়ে যায় অর্জুন আর দীপা। তাদের উকিল দীপার খোঁজ শুরু করলে সূর্য বলে দীপা ড. অর্জুন চক্রবর্তীর সঙ্গে গাড়িতে কোথাও একটা বেরিয়েছে। উকিল বলে, যদি দীপা এই শুনানিতে না থাকে তাদের হেরে যাওয়ার সমূহ সম্ভবনা।

এই মুহূর্তে, সেখানে এসে দাঁড়ায় তবে সবাইকে অবাক করে সূর্য উকিলকে বলে, “আপনি চিন্তা করবেন না। দীপা যখন বলেছে ও মিশকাকে শাস্তি পাইয়েই ছাড়বে, তো শাস্তি দিয়েই ছাড়বে। ও নিশ্চয় দরকারি কোনো কাজেই গিয়েছে। মাঠ ছেড়ে পালানোর মতো মেয়ে দীপা নয়।” ফের বহুদিন পর সূর্যকে দীপাকে নিয়ে ভাল কথা বলতে শোনা গেল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

দীপার প্রতি সূর্যের সম্মান, বিশ্বাস দেখে আপ্লুত অনুরাগীরা। ফের অনেকদিন পর স্বমহিমায় সূর্যকে দেখে খুশি ভক্ত মহল। সম্প্রতি ধারাবাহিকে নায়কই হয়ে উঠেছিলেন ভিলেন। নিজের পছন্দের নায়ককে নেগেটিভ চরিত্রে দেখতে নারাজ ছিলেন অনুরাগীরা। তবে সূর্যের চরিত্রে এহেন বদলে খুশি নায়কের ভক্ত মহল।

Back to top button