মেঘকে খু’ন করার চেষ্টা করেছে ময়ূরী! মমতাময়ী মায়ের রূপ ছেড়ে ময়ূরীকে পুলিশের হাতে তুলে দিলেন মধুমিতা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) চলছে বিয়ের পর্ব। মেঘ এবং নীলের বিয়েতে চলেছে তাদের পুরো পরিবার। মেঘের পরিবার চলে আসার পরই চলে আসে নীলের পরিবার। নীল প্রথমে বিয়ের সমস্ত নিয়ম পালন করে তারপর জিষ্ণু মেঘকে নিয়ে করে আসে কিন্তু শুভদৃষ্টির সময় কেউই একে অপরের দিকে তাকায় না। সেটা দেখে বিরক্ত হয়ে লাল নীলকে বলে সামনে দিকে তাকাতে।

চেনা গলার আওয়াজ শুনে পিছনে ফেরে মেঘ। নীলের পুরো পরিবারকে অবাক হয় মেঘ তারপরও সে ফিরে দেখে নীলকে। নীল ও মেঘ দুজনেই একে অপরকে দেখে অবাক হয়ে যায়। মেঘও ভাবতে থাকে হয়ত নীল তাকে মিথ্যে বলে বিয়ে করেছে। সে জানিয়ে দেয় সে নীলকে বিয়ে করবে না। ওদিকে ময়ূরী রূপের কাছ থেকে বন্দুক নিয়ে শিখে নেয় গুলি চালানো। তারপর রূপের প্ল্যান অনুযায়ী সে ভাবতে থাকে কি করে সে মেঘকে আলাদা ডাকবে এবং তাকে গুলি করবে?

এদিকে ঠাম্মি নীল এবং মেঘকে জিজ্ঞাসা করে কেন তারা বিয়ে করতে রাজি নয়। সেই প্রশ্নের কোনও উত্তর দিতে পারেনা মেঘ। গিনি মেঘকে জানায় এটা নীলের নয়, বরং তার ঠাম্মির পরিকল্পনা ছিল। সেটা শুনে খানিকটা শান্ত হয় মেঘ। তখন ঠাম্মি তাদের জিজ্ঞাসা করে যদি তাদের বলে এই বিয়ের আয়োজন করা হত হবে কি তারা বিয়ে করতে রাজি হয়ে যেতেন। তখন মেঘ কিছু বলতে পারেনা। আর নীল মেঘকে হাটু গেড়ে তাকে বিয়ের প্রস্তাব দেয়। সেটা শুনে খুব খুশি হয় মেঘ এবং মেঘের জন্য একটা গানও গায় নীল।

 তখন মেঘ বিয়েতে রাজি হয়ে যায় এবং বিয়ে শুরু হয়। তখনই সেখানে চলে আসে ময়ূরী। মেঘ এবং নীলের বিয়ে হতে দেখে সে বুঝে যায় এটা অনিন্দ্য বাবু এবং মধুমিতার পরিকল্পনা ছিল ময়ূরীকে বিয়ে থেকে দূরে রাখার তখন মেঘের দিকে তাক করে বন্দুক ধরে ময়ূরী আর সেটা দেখে নেয় মধুমিতা। ময়ূরীকে আটকানোর আগেই গুলি করে দেয় ময়ূরী। আর মেঘ নীলের কোলে অচৈতন্য অবস্থায় পড়ে যায়। মধুমিতা তখন লালকে বলে পুলিশ ডাকতে এবং ময়ূরীকে গ্রেফতার করতে।

ময়ূরী ভয়ে বলতে থাকে সে কিছু করেনি কিন্তু মধুমিতা পুলিশকে বলে দেয় সে দেখেছে ময়ূরীকে মেঘকে গুলি করতে। তাহলে কি মনে হয় আপনাদের ময়ূরীর কি হবে খেলা শেষ? মেঘ কি পারবে প্রাণে বাঁচতে?

Back to top button