Tumi Asbe Bole: আবার ফিরছে জলসা ভক্তদের নস্টালজিয়া! আবার পর্দায় রাহুল-সন্দীপ্তার পুরনো ম্যাজিক “তুমি আসবে বলে”, প্রকাশ্যে এলো সম্প্রচারের দিনক্ষণ

বাংলা টেলিভিশনে এমন বহু ধারাবাহিক রয়েছে যা একটা সময় দর্শকমহলে দারুন ভাবে জনপ্রিয় ছিল। বলা চলে সেইসময়ের রীতিমতো আইকনিক এক একটি ধারাবাহিক। যেগুলির চরিত্র এবং গল্প আজও মনে করে আবেগপ্রবণ হয়ে পড়ে দর্শকরা। সোশ্যাল মিডিয়াতে এখন বহু ফ্যান পেজ রয়েছে যেখানে পুরনো ধারাবাহিক গুলিকে ফিরিয়ে আনার আবেদন করে থাকেন ভক্তরা।

দর্শকদের মধ্যে কিছু অংশ রয়েছে যারা মনে করেন আগেই বাংলা ধারাবাহিকের গল্পে এক অন্য পরোদ ছিল। যেটা দিনদিন কমে আসছে যার জন্য এখন কয়েক মাসেই শেষ হয়ে যাচ্ছে অধিকাংশ ধারাবাহিক। তাদের মতে আজকের ধারাবাহিক গুলির গল্পের মধ্যে যদি সেই জোর থাকতো তাহলে পুরনো ধারাবাহিককে মনে করতে হতো না দর্শকদের। তবে শুধু দর্শকদের একাংশ না হয়তো এমনটা চ্যানেল কর্তৃপক্ষও মনে করছে।

May be an image of 1 person, standing and text
তাইতো একের পর এক পুরোনো ধারাবাহিককে আরো একবার ফিরিয়ে আনছে স্টার জলসা। ৬ই ফেব্রুয়ারি থেকে স্টার জলসায় পুনঃপ্রচার হবে বেশ কিছু পুরনো ধারাবাহিক যার মধ্যে অন্যতম হলো ‘তুমি আসবে বলে’। রাহুল সন্দীপ্তার এই ব্লকবাস্টার সিরিয়াল একটা সময় দর্শকদের নিয়মিত টিভির পর্দার সঙ্গী ছিল। সেই ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েক বছর হয়ে গেছে। কিন্তু এখনো পর্যন্ত এই সুন্দর জুটিকে কোন দর্শক ভুলতে পারেনি।

May be an image of 2 people, people standing and text
এক ছোট্ট বাচ্চা মেয়েকে কেন্দ্র করে রাহুল এবং নন্দিনীর সম্পর্ক গড়ে ওঠা এবং দ্বিতীয় পক্ষের স্বামী হওয়ার পরেও প্রথম পক্ষের মেয়েকে নিজের মতো করে মানুষ করা। এই গল্প দেখানো হয়েছিল ‘তুমি আসবে বলে’তে। রাহুল এবং সন্দীপ্তা ছাড়াও এই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন রূপাঞ্জনা মৈত্র। আর তার সেই অভিনয় আজও দর্শক মনে রেখেছে।

May be an image of 2 people, people standing and text
প্রসঙ্গত এই খবর প্রকাশ্যে আসতেই ভক্তরা খুশি হয়ে গেছে। তাই তারা অধীর আগ্রহে বসে রয়েছে নতুন করে আবার রাহুল সন্দীপ্তার জুটিকে টিভির পর্দায় দেখার জন্য। আগামী ৬ই ফেব্রুয়ারি থেকে প্রতিদিন দুপুর ১২ টায় সম্প্রচারিত হবে এই সিরিয়ালটি।

Back to top button