টিআরপিতে সেরা দশে থেকেও এক বছরের মাথাতেই শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল!’ বদলে আসছে কোন ধারাবাহিক?

নতুন বছরের শুরুতেই জানা গিয়েছিল বাংলা ধারাবাহিকের (Bengali Serial) চ্যানেলগুলিতে আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। ফের টেলিভিশনের জুটি বাঁধবেন জনপ্রিয় তারকারা। টিআরপি (TRP) কম হলেই বিদায় ঘণ্টা বাজছে জনপ্রিয় ধারাবাহিকগুলির। আর সেই স্লট পূরণে আসছে নতুন ধারাবাহিক।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। স্টুডিও পাড়া সূত্রে খবর, চলতি বছরের মার্চেই বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। ২০২৩ সালের জানুয়ারি মাসে শুরু হয়েছিল এই ধারাবাহিক। প্রথম কয়েক সপ্তাহ টিআরপি থাকলেও, কয়েকমাস পর থেকে প্রথম দশে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। বহুদিন পর এই ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় ফিরেছেন অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়।

দিনকয়েক আগেও এই ধারাবাহিক বন্ধের জল্পনা ছড়িয়ে ছিল স্টুডিও পাড়ায়। তবে নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়, সে খবর ভুয়ো। উল্লেখ্য, সম্প্রতি অনেক ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে কয়েক মাসে। তিন মাসের মাথাতেও ঝাঁপ পড়ছে বহু গল্পের।

তবে ধারাবাহিক বন্ধের কারণ শুধু টিআরপির জন্য নয়। আরও বেশ কিছু কারণে চ্যানেল কর্তৃপক্ষ বিদায় ঘণ্টা বাজাচ্ছে বহু ধারাবাহিকের। যার অন্যতম কারণ পুরনোদের জায়গা নিতে আসছে নতুনরা। তবে ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ শেষ হলে তার জায়গায় দেখা যাবে কোন গল্প?

স্টুডিও পাড়া সূত্রে খবর, মার্চ মাসেই শেষ হচ্ছে সকলের প্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ আর ‘কার কাছে কই মনের কথা’ সন্ধ্যে ছয়টায় শিফট হবে। চ্যানেলের পক্ষ থেকে কনফার্ম নিউজ কারণ সন্ধ্যা সাড়ে ছয়টায় আসছে সুব্রত রায় আর ক্রেজি আইডিইয়াস প্রোডাকশন হাউসের নতুন ধারাবাহিক। যদিও নায়ক নায়িকার নাম এখনও জানা যায়নি। তবে এী পর্যন্ত পাওয়া খবরে জানা যাচ্ছে আসন্ন ধারাবাহিকে থাকবে পরিচিত মুখ।

Back to top button