অকৃতজ্ঞ! অপরাধীদের যোগ্য শাস্তি দিতে চায় শিমুল! কিন্তু পলাশ-প্রতীক্ষার ঢাল হয়ে দাঁড়ালো মধুবালা! শিমুলকে কটু কথা শোনালো সে!

Kar Kache Koi Moner Kotha: জি বাংলার (Zee Bangla) চর্চিত ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar kache koi moner kotha)। ধারাবাহিকের নায়িকা শিমুল। শুরুর পর থেকে নায়িকার চরিত্রটি ভীষণ পছন্দের ধারাবাহিকপ্রেমীদের। শিমুলের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। টিআরপিতেও বরাবর ভাল ফল করে আসছে নারীকেন্দ্রিক মেগাটি। মাঝে বেশ কয়েকসপ্তাহ বেঙ্গল টপারের খেতাব জিতেছিল শিমুলের গল্প।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে, শিমুল পরাগ দুজনেই বুঝতে পেরেছে শিমুলের উপর আক্রমণকারী আর কেউ নয় পলাশ আর তার বউ প্রতীক্ষা। শিমুল এই বাড়িতে আসার প্রথমদিন থেকেই তাদের চক্ষুশূল সে। আর এখনতো পরাগের চাকরি শিমুল করায় আর মেনে নিতে পারছে না তারা। তাই মিঁয়া-বিবিতে পরিকল্পনা করে পথের কাঁটা সরাতে উঠেপড়ে লেগেছে। এখন একমাত্র উপায় শিমুলকে প্রাণে মেরে দেওয়া।

জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের নায়িকা শিমুল কি ধরিয়ে দেবে আসল অপরাধীদের?

এদিন পলাশ আর প্রতীক্ষার সত্যিটা মধুবালার সামনে তুলে ধরতেই তেলে বেগুনে জ্বলে ওঠে সে। হাজার হোক পলাশকে পেটে ধরেছেন তিনি। আর কোন মা চায় তার সন্তানের সাজানো ঘরসংসার উজাড় হয়ে যায়। তাই পরাগ আর শিমুল নিজের সন্দেহের কথা জিকর করতেই মধুবালা বলে, যদি পলাশ আর প্রতীক্ষাকে জেলে পাঠিয়ে তারা মনে শান্তি পায়, আনন্দে থাকে তবে তাই হোক।

মধুবালা আরও বলেন, খুনের চেষ্টার অপরাধে গ্রেফতার অপরাধীর কঠিন সাজা হয়। সেই সাজা নিজের ভাই আর তার বউকে দিয়ে যদি পরাগ আর শিমুল নিশ্চিন্ত হয় তবে তাই করুক। মধুবালার আপত্তি নেই। আছে বুক ভরা অভিমান। তারপর সেই ঘর থেকে বেরিয়ে যায় মধুবালা।

আরও পড়ুন: অনুরাগের ছোঁয়ায় চমকে দেওয়া পর্ব! শেষ মুহূর্তে বড় ধাক্কা! মানসিক চাপ সামলাতে না পেরে পাগল হয়ে গেল দীপা!

তবে পরাগ দিন দিন যোগ্য স্বামী হয়ে উঠছে শিমুলের। সে শিমুলকে বলে তার মায়ের কথা শিমুলের সিদ্ধান্তে যেন প্রভাব না বিস্তার করতে পারে। কারণ, মা অভিমানের বশবর্তী হয়ে হাজারটা কথা বললেও, যারা একবার শিমুলের ক্ষতি করতে চেয়েছে, তারা আবার সুযোগ বুঝে ক্ষতি করতে চাইবে। তাই শিমুল যদি চায় অপরাধীরা শাস্তি পাক, তবে তাই হোক। কী করবে এবার শিমুল? শাশুড়ির কথা শুনে পলাশ আর প্রতীক্ষাকে ছেড়ে দেবে না অন্যায় বরদাস্ত করবে না? উত্তর মিলবে কার কাছে কই মনের কথার আসন্ন পর্বগুলিতে।

Back to top button