অবিশ্বাস্য ঘটনা! বাংলা ধারাবাহিকের ইতিহাসে ঘটে গেল এক যুগান্তকারী ঘটনা! জানলে অবাক হবেন

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha) ধারাবাহিকগুলির মধ্যে চলছে টিআরপি নিয়ে লড়াই। কেউই পিছিয়ে নেই একে অপরের থেকে। ধারাবাহিকগুলোর মধ্যে এই টিআরপি প্রতিযোগিতা চলতে থাকে প্রতি সপ্তাহে। তবে শুধু দর্শকরাই নয় ধারাবাহিকের কলাকুশলীরা, প্রযোজনা সংস্থা সকলেই অপেক্ষা করে টিআরপি তালিকার জন্য।

এই টিআরপি তালিকাই নির্ধারণ করে কোন ধারাবাহিক টিকে থাকবে দৌড়ে, কোন ধারাবাহিকের হয়ে যাবে সময় পরিবর্তন, কোন ধারাবাহিকের হবে যাত্রা ভঙ্গ। সবটাই হয় এই টিআরপি ওপর। বর্তমানে সুরিন্দর ফিল্মস, অর্গানিক স্টুডিও, অ্যাগ্রপালি স্টুডিও, ম্যাজিক মোমেন্ট, ব্লুজ প্রযোজনা সংস্থা, বাংলা টকিজ প্রভৃতি প্রযোজনা সংস্থার নানা ধারাবাহিক ইতিমধ্যেই সম্প্রচারিত হচ্ছে নানা চ্যানেলে।

তবে শোনা যাচ্ছে নতুন এক সংবাদ। বর্তমানে স্টার জলসা এবং জি বাংলা দুটো চ্যানেলেই রাজত্ব করছে একটাই প্রযোজনা সংস্থার ধারাবাহিক। তার নাম হচ্ছে ব্লুজ প্রযোজনা সংস্থা। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর প্রযোজনা করছে ব্লুজ প্রযোজনা সংস্থা যেটি বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকায় রয়েছে শীর্ষে। কোনও ধারাবাহিকই তাদের সঙ্গে পেরে উঠছে না। জগদ্ধাত্রী মুখার্জী ওরফে জ্যাস সান্যাল এবং কৌশিকী মুখার্জী জিতে।নিয়েছে সকলের মন।

ওদিকে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB। গীতার সংলাপ, সাহসিকতা জিতে অল্প সময়ের মধ্যেই জিতে নিয়েছে সকলের মন। তবে পরপর এতবার টিআরপি তালিকার শীর্ষে থাকা অবাক করেছে সকলকে। টেলিভিশনের ইতিহাসে এই ঘটনাটি ঘটেছে প্রথমবার। তাই সকল কলাকুশলীরা এবং সহকারীরা ব্লুজ প্রযোজনা সংস্থার অফিস এবং ব্লুজের কর্নধার স্নেহাশিস চক্রবর্তীকে শুভেচ্ছা বার্তা জানিয়েছে অনেকেই ফুল এবং গিফট দিয়ে। আমাদের তরফ থেকেও রইল ব্লুজ প্রযোজনা সংস্থাকে অনেক শুভেচছা এবং অভিনন্দন।

Back to top button