দারুণ খবর! ফের ছোট পর্দায় ধারাবাহিক নিয়ে ফিরছেন রাজ চক্রবর্তী! আসছে ‘আমি একাই একশো!’ কোন চ্যানেলে জানেন?

Aami Ekai Eksho New Bengali Serial: স্টার জলসা (Star Jalsha), জি বাংলা (Zee Bangla), কালার্স বাংলা (Colors Bangla) এবং সান বাংলা (Sun Bangla) সবকটি বড় বড় বাংলা চ্যানেলই নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক। টিআরপি হারিয়ে ফেলা ধারাবাহিকগুলির কাহিনীতে ই’তি টেনে চ্যানেল নিয়ে আসছে তাদের নতুন ধারাবাহিক ধারাবাহিক। ইউনিক কাহিনী এবং জনপ্রিয় তারকাদের নিয়ে তৈরি এই ধারাবাহিকগুলি খুব সহজেই দৃষ্টি আ’ক’র্ষণ করতে সক্ষম হচ্ছে দর্শকদের। ফলে বাড়ছে ধারাবাহিকের টিআরপি।

প্রসঙ্গত ইতিমধ্যেই, গত সপ্তাহেই স্টার জলসায় শুরু হয়েছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক ভক্তির সাগর এবং ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিক রোশনাই। ভক্তির সাগরের মাধ্যমে পর্দায় ফিরেছেন তোমায় আমায় মিলে খ্যাত অভিনেতা ঋজু বিশ্বাস এবং রোশনাইয়ের মাধ্যমে পর্দায় ফিরছেন জনপ্রিয় মন ফাগুন খ্যাত টেলি অভিনেতা শন ব্যানার্জী। ধারাবাহিকে দুটির বেশ পছন্দ করছেন দর্শকরা। এছাড়াও খুব শীঘ্রই প’র্দা’য় আসতে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক উড়ান।

উল্লেখ্য, এই ধারাবাহিকর মাধ্যমে পর্দায় আসছেন অভিনেতা প্রতীক সেন। ধারাবাহিকে প্রতীকের বিপরীতে অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী রত্নাপ্রিয়া দাস। ইতিমধ্যেই পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকটি প্রোমো। স্টার জলসা বা জি বাংলার মতো শুধু নতুন ধারাবাহিক নিয়েই নয়, কালার্স বাংলা আসছে একেবারেই নতুন রূপে। সেই কারণেই সম্প্রতি কালার্স বাংলা থেকে বিদায় নিয়েছে চলতি সমস্ত ধারাবাহিকগুলোর। জানা গেছে আইপিএলের পরই কালার্স বাংলা থেকে বিদায় নেবে বর্তমানে সম্প্রচারিত হওয়ার তিনটি ধারাবাহিক অর্থাৎ রামকৃষ্ণা, ফেরারী মন এবং সোহাগ চাঁদ।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকগুলো বন্ধ হলেই চ্যানেল নিয়ে আসবে সব জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন নতুন ধারাবাহিক। সুরিন্দর ফিল্মস, যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজ, টেন্ট সিনেমা, বাংলা টকিজ, অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট, ম্যাজিক মোমেন্ট সহ একাধিক প্রযোজনা সংস্থা রয়েছে এই তালিকায়। এই তালিকাতেই এবার যুক্ত হল রাজ চক্রবর্তী প্রোডাকশন হাউজের (Raj Chakraborty Production House) নাম। জানা গেছে ধারাবাহিকটির নাম হতে চলেছে আমি একাই একশো (Aami Ekai Eksho)

আরও পড়ুনঃ আসছে নতুন ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি!’ ফিরছেন মোহনা মাইতি! তবে নায়ককে ঘিরে সামনে এলো চাঞ্চল্যকর তথ্য

বলাই বাহুল্য, তবে আর পাঁচটি চ্যানেলের মতো এই ধারাবাহিকগুলোর ২০০ পর্বের হবে না বরং ১০০ পর্বের মধ্যেই শেষ হয়ে যাবে ধারবাহিকগুলি। জানা গেছে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে রাজ চক্রবর্তী প্রোডাকশন হাউজের এই আসন্ন ধারাবাহিকের কাস্টিং। যা চলবে আইপিএলের শেষ হওয়ার আগে পর্যন্ত। কারণ আইপিএল শেষ হলেই শুরু হবে এই আসন্ন ধারাবাহিকের শুটিং। তাহলে আপনারা কারা কারা উৎসাহী এই আসন্ন ধারাবাহিকের জন্য।

Back to top button